সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ১২:২৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

আজমিরীগঞ্জে দু’গ্রামবাসীর সংঘর্ষ, পুলিশসহ শতাধিক আহত

নিজস্ব প্রতিবেদক : আজমিরীগঞ্জে আম গাছে ঢিল দেয়াকে কেন্দ্র করে দু’গ্রামবাসীর মধ্যে ঘন্টাব্যাপি রক্তক্ষয়ী সংঘর্ষে নারী পুরুষসহ অন্ততঃ শতাধিক লোক আহত হয়েছেন। সোমবার রাত ৮ টার দিকে উপজেলার পৌর এলাকায় এ ঘটনা ঘটে।  গুরুতর আহত অবস্থায় রাহা, চাঁদ, বাধন, মহিবুর আজুদ বেগম, হেলিম, জানু, ফুলমে, আক্কাছ, আঃ জব্বার, মান্নানকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আজমিরীগঞ্জ থানার এসআই মফিদুল ইসলামসহ তুষার, জহির, রাহাদ, খালেদ, বাধন, ছাইদুর, ফজল, জামির, সবুর, অমিত, হাবিবা আক্তার, লাল মিয়া, জসির, মহিবুরসহ অন্যান্য আহতদের আজমিরীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে।

স্থানীয় সুত্রে জানা যায়, সোমবার দুপুরে পৌর এলাকার আজিমনগর নতুন বাড়ি যাবার রাস্তা সংলগ্ন আম গাছে ঢিল দেয়াকে কেন্দ্র করে আজিমনগর মুন্সি হাঠি নতুনবাড়ি গ্রামের হেলিম মিয়ার পুত্র তুষার (১৯) ও লম্বাহাঠি নতুন বাড়ি গ্রামের সবুর মিয়ার পুত্র জহির (১৮) মধ্যে তর্কবিতর্ক বাধে এতে এসময় তুষারের পক্ষের লোকজন জহিরকে মারপিট করে গুরুতর আহত করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে আজমিরীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

এরই সুত্র ধরে রাত ৮ টায় উভয় গ্রামের লোকজন দেশিয় সস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষে জড়িয়ে। খবর পেয়ে আজমিরীগঞ্জ থানার এসআই মফিদুল ইসলাম ও এসআই জয়ন্ত তালুকদারের নেতৃত্বে একদল পুলিশ ও স্থানীয়দের সহযোগিতায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

আজমিরীগঞ্জ থানার ওসি মোশারফ হোসেন তরফদার বিষয়টি নিশ্চিত করে বলেন, এলাকার পরিস্থিতি বর্তমানে স্বাভাবিক রয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com